Monday, November 24, 2014

সবাইকে আমার সালাম জানাই।
আশা করি আপনারা সবাই ভালো আছেন
প্রথমেই আমি সবার কাছে ক্ষমা ছেয়ে নিচ্ছি, কারণ আমার আগের টিউন এ জিপি মামুকে ভুল বুঝে উল্টা পাল্টা লিখেছিলাম
যাই হোক এখন আমি আপনাদের দারুণ একটা টিপস দিবো
আমরা তো এখন ১১ টাকায় নাইট আনলিমিটেড প্যাকেজ এ ইচ্ছা মতো বাঁশ দিয়ে যাচ্ছি
অনেকেই মনে করছে এটা একটা অফার। কিন্তু না এটা কোনো অফার না এটা হচ্চে জিপির একটি প্যাকেজ!
জার মূল্য হচ্ছে ২৫০টাকা। শুধু বন্ধু প্যাকেজ এ আসলেই এর মূল্য হয়ে যায় মাত্র ১১টাকা।
ওরা যদি এই ক্রুটি ঠিক না করে তাহলে আমরা এভাবেই বাঁশ দিয়ে জেতে পারবো।
বাঁশ দিচ্ছি ঠিকই কিন্তু যখন ২জিবি ব্যবহার করা হয়ে যায় তখন ১এমবি পি এস তো দূরের কথা ১০কেবি পি এস ও পাওয়া যায়না।
এরি সমাধান আজ আমি আপনাদের দিবো
২জিবি ব্যবহার করার পর যখন আর স্পিড পাবেন না তখন *১১১*৬*৬# ডায়াল করে ইন্টারনেট প্যাকেজ ডিয়েক্টিভ করে নেন!
তারপর সিম টা ১৫মিনিট বন্ধ রাখুন, তারপর সিম টা ওপেন করে প্রথমে *৫০০০*১# ডায়াল করুণ।
তারপর আবারো ১১টাকায় *৫০০*৩# ডায়াল করে আনলিমিটেড নাইট প্যাকেজ টি একটিভ করে নেন।
এখন নেট ইউজ করে দেখেন ১এম বি পি এস স্পিড পাচ্ছেন!
এই পদ্ধতি রাত ১ টার পর করবেন। আর একটা টিপস দিয়ে যাচ্ছি
এই প্যাকেজ টি শুধু রাত ১২ টা থেকে সকাল ১০ টা পর্যন্ত চলে!
কিন্তু না এটি আমরা ২৪ঘন্টা ব্যবহার করবো কারণ আমরা বাঙ্গালী!! :p
এর জন্য আপনি সকাল ৯টা ৫৫মিনিট এ একটা বিগ ফাইল ডাউনলোড দেন। ডাউনলোড হতে হতে যখন ১০টা ৫ বাজবে তখন থেকেই আপনি ২৪ঘন্টা ব্যবহার করতে পারবেন এই প্যাকেজ টি
উপরের বিষয়গুলো আমি নিজে ট্রাই করে টিউন করেছি!
কনো সমস্যা বা কনো প্রয়োজন হলে আমাকে ফেসবুক এ পাবেন।
আমার ফেসবুক আইডি

0 মন্তব্য(গুলি):

Post a Comment

BTemplates.com

Powered by Blogger.

Search This Blog

Search This Blog

Translate

Blogger templates





Pages

Blogger templates

About

Popular Posts